শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে শোকাবহ আগস্ট এর মাসব্যাপী কর্মসূচি শুরু

নাটোরে শোকাবহ আগস্ট এর মাসব্যাপী কর্মসূচি শুরু

নিজস্ব প্রতিবেদক
নাটোরে শোকাবহ আগস্ট এর মাসব্যাপী কর্মসূচি শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে জেলা আওয়ামী লীগের কান্দিভিটুয়াস্থ অস্থায়ী কার্যালয়ে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সেখানে ১৫ আগস্ট এ শহীদ দের আত্মার শান্তি কামনা করে দোয়া পরিচালনা করা হয়। দোয়া পরিচালনা শেষে নাটোর সদর উপজেলা ও পৌর যুবলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির মধ্যে দিয়ে প্রথম অধিবেশনের অনুষ্ঠান সমাপ্ত হয়।

এসময়ে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম, সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল, জেলা যুবলীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী (এহিয়া), সাধারণ সম্পাদক রুহল আমিন বিপ্লবসহ আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ এর সকল স্তরের নেতৃবৃন্দ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …