নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে শারদীয় দুর্গোৎসব ১৪২৯ উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের আলোচনা সভা

নাটোরে শারদীয় দুর্গোৎসব ১৪২৯ উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে শারদীয় দুর্গোৎসব- ১৪২৯ উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২ সেপ্টেম্বর শুক্রবার সকাল দশটার দিকে নাটোর শহরের নীচাবাজারস্থ শ্রীশ্রী মণ মহাপ্রভুর মন্দির প্রাঙ্গনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট প্রসাদ কুমার তালুকদার এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক সুবীধ কুমার মৈত্র অলক, সহ-সভাপতি এডভোকেট সুশান্ত কুমার ঘোষ সহ উপজেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ। আলোচনা সভায় বক্তারা পূজা আয়োজনে বিভিন্ন সমস্যা ও তার সমাধান তুলে ধরেন। বক্তারা আরো জানান, বিশ্বের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে পূজা উদযাপনে কৃচ্ছতা সাধন করতে হবে। সেই সঙ্গে পূজার পবিত্রতা রক্ষা করতে মন্ডপে অশ্লীল নাচ গান করা যাবে না। নিজেদের উদ্যোগে নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে সভাপতির উমা চৌধুরী জলি সকলকে ঐক্যবদ্ধভাবে সকল পরিস্থিতি মোকাবেলা করে সুষ্ঠুভাবে পূজা সম্পাদনের জন্য অনুরোধ জানান। সেই সঙ্গে কোনো দুর্বৃত্ত যেন কোনভাবেই পূজার আনন্দ কে ম্লান না করতে পারে সেদিকে সবার দৃষ্টি দিতে হবে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …