নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে যুুবলীগের শান্তি সমাবেশ

নাটোরে যুুবলীগের শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্টনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য নাটোরে আওয়ামী যুবলীগ এর শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে নাটোর প্রেসক্লাবের সামনে এক সমাবেশের আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ নাটোর জেলা শাখা। 

সভায় সভাপতিত্ব করেন যুবলীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়া। শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সহ সভাপতি সিরাজুল ইসলাম পিপি, সহ সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরি জলি, আওযামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য আতিকুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লবসহ অন্যান্য নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন বিএনপি জামায়াত দেশে আর কোন অরাজকতা সৃষ্টি করতে পারবে না। বেশ কিছু দিন থেকে বিএনপি জামায়াত দেশ কে অস্থিতিশীল করার জন্য পায়তারা করছে। তারই প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ সারা দেশে শান্তি সমাবেশ করছে। তারা যেন দেশে কোন অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্য প্রতিটি জেলাতে এই শান্তি সমাবেশ করা হচ্ছে। দেশের মাটিতে আর কোন বিএনপি জামায়াত কে ক্ষমতায় আসতে দেওয়া হবে না  সামনে ভোটে সবাই এক হয়ে নৌকাতে জয়ী করতে হবে তবেই যুবকেরা ঘরে ফিরবে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …