নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নাটোরে যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:নাটোরে পৌরসভার ৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলীর ওপর  উপর সন্ত্রাসী হামলা এবং কব্জি কর্তনের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগের শফিকুল ইসলাম শিমুল এমপি  গ্রুপ। আজ ২৪ জুলাই সোমবার বিকেলে নাটোর প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি করে তারা। জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়ার সভাপতিত্বে এই প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, সাবেক কাউন্সিলর মোস্তারুল আলম, জেলা আওয়ামী লীগের সাবেক ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম প্রমুখ।

বক্তারা অবিলম্বে যুবলীগ নেতা মিঠুনের উপর সন্ত্রাসী হামলা এবং কব্জি কর্তন কারীরা এখনো গ্রেপ্তার না হয় ক্ষোভ প্রকাশ করেন এবং হামলা কারীদের দ্রুত গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, পূর্ব বিরোধের জেরে গতকাল রাত সাড়ে নয়টার দিকে শহরের বলারিপাড়া এলাকায় ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মিঠুন আলীর উপর হামলা চালিয়ে তার ডান হাতের কব্জি কেটে নেয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *