নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের ২য় মৃত্যু বার্ষিকী পালিত

নাটোরে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের ২য় মৃত্যু বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:
যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা ও দেশবরেণ্য শিল্পপতি নুরুল ইসলাম বাবুলের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে নাটোরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার যোহরের নামাজের পর যমুনা ডিষ্টিলারী কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় যমুনা গ্রুপের প্রতিষ্টাতা নুরুল ইসলাম বাবুলের কর্মময় জীবন নিয়ে আলোচনা করা হয়। অতিথিরা বলেন, দেশবরেণ্য শিল্পপতি নুরুল ইসলাম বাবুল সারাজীবন দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তিনি দেশের লাখ লাখ বেকার মানুষের কর্মসংস্থান করে গেছেন। আমাদের দেশে দেশপ্রেমিক এমন শিল্পপতির বড়ই অভাব। পরে তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মিজানুর রহমান।

দোয়া মাহফিলে অংশ নেন, নোয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুজীব বিভাগের চেয়ারম্যান ডঃ ফিরোজ আহম্মেদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ-পরিচালক মোহাম্মদ লুৎফর রহমান, যমুনা ডিষ্টিলারী লিমিটেডের টেকনিক্যাল পরিচালক সিরাজুল ইসলাম, মহাব্যবস্থাপক অশোক কুমার বসু, বিশিষ্ট শিল্পপতি কামাল উদ্দিন, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি শহীদুল হক সরকার, যমুনা টেলিভিশনের সিনিয়র করেসপনডেন্ট নাজমুল হাসানসহ ডিষ্টিলারী লিমিটেডের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …