নীড় পাতা / আইন-আদালত / নাটোরে মিরাক্কেল খ্যাত আবু হেনা রনির বন্ধুদের মারধর, গাড়ি ভাংচুর

নাটোরে মিরাক্কেল খ্যাত আবু হেনা রনির বন্ধুদের মারধর, গাড়ি ভাংচুর

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরে মিরাক্কেল খ্যাত জনপ্রিয় কমেডিয়ান আবু হেনা রনির উপস্থিতিতে তার বন্ধুদের মারধর ও তার গাড়ি ভাংচুর করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চাঁচকৈড় বাজারের আদম শাহ মোড়ে এই ঘটনা ঘটে। এ ঘটনায়  ৩জন আহত হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাঃ মনোয়ারুজ্জামান জানান, সন্ধ্যায় আবু হেনা রনিসহ তার চারজন বন্ধু সিনেমা দেখার জন্য আদম শাহ মোড়ে

আনন্দ  সিনেপ্লেক্সের রাস্তার পাশে তাদের প্রাইভেটকারটি পার্কিং করেন। এসময় অপর একটি প্রাইভেটকার যোগে স্থানীয় চাতাল ব্যবসায়ী ছাবলু মোল্লা এসে তাদের গাড়ি রাখা দেখে গালাগালি করতে থাকে। এসময় আবু হেনা রনিসহ তার বন্ধুরা গালাগালি করতে নিষেধ করায় ছাবলু মোল্লা গাড়ি থেকে নেমে তাদের উপর চড়াও হয়। পরে স্থানীয়রা তাকে বাধা দিলে ছাবলু মোল্লা উত্তেজিত হয়ে ফোন করতেই আট থেকে দশটি মোটরসাইকেলে বেশ কয়েকজন দুর্বৃত্ত এসে আবু হেনা রনির বন্ধুদের মারপিট করে এবং তাদের প্রাইভেটকার ভাংচুর করে চলে যায়। পরে স্থানীয়দের সংবাদে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রনির বন্ধুদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ আসামীদের ধরতে তৎপরতা শুরু করেছে। অভিযোগের ব্যাপারে গাড়িষাপাড়া এলাকার চাতাল ব্যবসায়ী ছাবলু মোল্লার সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। এই ঘটনায় পুলিশ আল আমিন নামের একজনকে গ্রেফতার করেছে বলে নিশ্চিত করেছে ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *