নীড় পাতা / আইন-আদালত / নাটোরে মামলায় একজনের যাবজ্জীবন

নাটোরে মামলায় একজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের মাদক মামলায় সোহেল হোসেন নামের এক ব্যক্তিকে  যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। এ ছাড়া তাকে ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেওয়া হয়েছে। আজ সোমবার  বেলা সাড়ে ১১ টার দিকে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন এই দন্ডাদেশ দেন। যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত সোহেল রাজশাহী জেলার গোদাগাড়ি থানার মহিষালগাড়ি এলাকার মৃত মোশারফ হোসেনের ছেলে। 

মামলা সুত্রে জানা যায়, ২০১২ সালের ২১ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে নাটোর বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় রাজশাহী থেকে কুষ্টিয়াগামি যাত্রীবাহি বাস বিপ্লব পরিবহনে তল্লাশি পরিচালনা করা হয়। এসময় বাসের ভিতর থেকে সোহেল নামের একজনের দেহ তল্লাশি করে এক”শ গ্রাম হেরোইন পাওয়া যায়। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করে পুলিশ।

নাটোর জজ কোর্টের রাষ্ট্র পক্ষের আইনজীবী সিরাজুল ইসলাম বলেন,  দীর্ঘ ১০ বছর মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে অভিযোগের সত্যতা পাওয়ায় আদালতের বিচারক সোহেলকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন। আসামীর পূর্বের হাজতবাস প্রদত্ত দন্ডের থেকে বাদ যাবে। এছাড়া উদ্ধারকৃত আলামত ধ্বংস করা হবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …