নীড় পাতা / আইন-আদালত / নাটোরে মাদক গ্ৰহণের অভিযোগে ১২ জনকে আটক করেছে র‌্যাব

নাটোরে মাদক গ্ৰহণের অভিযোগে ১২ জনকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে মাদক গ্ৰহণের অভিযোগে ১২ জনকে আটক করেছে র‌্যাব এবং ডোপ টেস্ট শেষে ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্প। বৃহস্পতিবার রাতে নাটোর শহরের কানাইখালী স্টেডিয়াম মাঠ এলাকা থেকে মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করা হয়। পরে আটককৃতদের নাটোর সদর হাসপাতালে ডোপ টেস্ট করে পজেটিভ ফলাফল পাওয়ার পর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক সেবনের আলামত শুকনা গাঁজা ও মাটির কোলকি সহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সানরিয়া চৌধুরী জানান, বিভিন্ন এলাকা থেকে মাদক সেবীরা কানাইখালী স্টেডিয়াম মাঠ এলাকায় এসে একত্রিত হয়ে মাদক সেবন করে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় বিরক্তিকর আচরণ করে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাবের একটি টিম।

পরে সেখান থেকে মাদক সেবন অবস্থায় হুগোলবাড়ীয়ার মৃত ওছমান মৃধার ছেলে মোঃ সোলেমান (৪৯), আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ রাসেল (৩০), নবির উদ্দিনের ছেলে মোঃ শাহাদত (২৮), মোবারক হোসেনের ছেলে মোঃ বিপ্লব (২৮), উভয়ই কানাইখালী এলাকার, চাঁদপুর কুড়িয়াপাড়া এলাকার রমজান প্রামানিকের ছেলে আব্দুল্লাহ আল মামুন জয় (২৬), একডালা এলাকার আবুল হোসেনের ছেলে খোরশেদ আলম (৪১), বনবেলঘড়িয়া বাইপাস এলাকার রমজান আলীর ছেলে মেহেদী হাসান (২০), ভাবনী এলাকার ইব্রাহীম ভূঁইয়ার ছেলে মোঃ বেলাল (৩৮), দিয়ারভিটা এলাকার আমিন উদ্দিনের ছেলে বিপ্লব হোসেন (৩৬), একডালা বাবুর পুকুর পাড় এলাকার মৃত ফয়েজ আহমেদের ছেলে শাহাজামাল দুখু (৩৬), বড় হরিশপুর গুনারীগ্রাম এলাকার মৃত আব্দুল মুন্নাফের ছেলে হযরত আলী (৫০), চৌধুরী বড়গাছা এলাকার মৃত মমিন উল্লা ‘র ছেলে আমির হোসেন (৪৫) কে আটক করে নাটোর সদর হাসপাতালে তাদের ডোপ টেস্ট করানো হয়।

ডোপ টেস্ট রিপোর্ট পজেটিভ পাওয়ায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …