নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে মাদকসেবনের অভিযোগে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের

নাটোরে মাদকসেবনের অভিযোগে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে মাদকসেবনের অভিযোগে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‌্যাব। গতকাল ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে আটটা থেকে নয়টা পর্যন্ত পরিচালিত অভিযানে নাটোর জেলার সদর থানাধীন ফুলবাগান গ্রামস্থ হেলীপ্যাড মাঠ এলাকা থেকে তাদের আটক করা হয়।

রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল গতকাল ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে আটটা থেকে নয়টা পর্যন্ত সদর উপজেলার ফুলবাগান হেলীপ্যাড মাঠ এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃপুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক,সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় গাঁজা এবং চোলাই মদসহ মাদকসেবনরত অবস্থায় নাটোর শহরের নারায়ন পাড়া এলাকার মৃত আলম হোসেনের ছেলে ডলার আলী রাজীব সজিব (২৪), দক্ষিণ বড়গাছা এলাকার আবুল হাসান এর ছেলে নবিউল ইসলাম নিলয় (২৩), নলডাঙ্গা উপজেলার পীরগাছা এলাকার শহিদুল ইসলাম বাচ্চুর ছেলে এজাজ আহমেদ পরাগ (২১), জগদীশপুর বাড়ি হাটি গ্রামের সাইদুর রহমানের ছেলে সাব্বির হোসেন (২০), রাজশাহী জেলার বাগমারা উপজেলার সমস পাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে মিনহাজুল ইসলাম (২০), নাটোর সদর উপজেলার রায় আমহাটি এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে ময়েজ উদ্দিন রনি (২৯), কানাইখালি মহল্লার জাহাঙ্গীর হোসেনের ছেলে কামরুল ইসলাম (৩৯), উত্তর চৌকিরপাড় (সুইপাড় কলোনি) মহল্লার হরিপদ সাহার ছেলে জুয়েল সাহা (৩২), সিংড়া উপজেলার জোড়মল্লিকা গ্রামের মৃত শফি লাল প্রামানিক এর ছেলে হারুন-অর রশিদ (৪৮)কে আটক করে।অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। চিকিৎসাপত্র অনুযায়ী আসামীগণ মাদকাসক্ত হিসাবে প্রাথমিকভাবে জানা যায়। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …