নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরে মাথায় জুতা, স্যান্ডেল- শরীরে ময়দা, ডিম মাখিয়ে কলেজ ছাত্র’র জন্মদিন পালন

নাটোরে মাথায় জুতা, স্যান্ডেল- শরীরে ময়দা, ডিম মাখিয়ে কলেজ ছাত্র’র জন্মদিন পালন



নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
কেক কেটে উৎসবমুখর পরিবেশে জন্মদিন পালন করার রেওয়াজ দীর্ঘদিনের। তবে বেশ কয়েক বছর ধরে শুরু হয়েছে ভিন্নধর্মী এক অদ্ভুত জন্মদিন পালন। বর্তমানে এই অদ্ভুত ট্রেন্ডটি গুরুদাসপুরের স্কুল, কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রী এমনকি পাড়া মহল্লাতেও বেশ জনপ্রিয় হয়ে উঠছে তরুন তরুণীদের মাঝে। যার জন্মদিন, তার এই বিশেষ আনন্দ উদযাপনের দিনে তাকে দুঃখ দিয়ে আনন্দ উদযাপন করে তার বন্ধুমহল অথবা তার পরিচিতজনেরা।

নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজীপুর এম.হক ডিগ্রী কলেজের এইচএসসি প্রথম বর্ষের মানবিক বিভাগের ছাত্র মোহাম্মদ আমিরুল ইসলামের (১৮) জন্মদিন পালন করা হয়েছে সেই ভিন্ন বা ব্যতিক্রমী কায়দায়। আমিরুল পিপলা নতুনপাড়া গ্রামের গোলাপ সরকারের ছেলে। সোমবার (২৯ নভেম্বর) বেলা ১২টায় প্রকাশ্যে তার বন্ধুরা মিলে খুবজীপুর মাঠে কলেজ পড়ুয়া আমিরুলের শরীরে ময়দা, ডিম, ময়লা-অবর্জনা মাখিয়ে দেয়। এরপরে তার মাথার ওপর ইট, স্যান্ডেল ও জুতা রাখা হয়। এসময় আমিরুলকেও আনন্দ করতে দেখা যায়।

পথচারীদের মধ্যে কেউ কেউ এ দৃশ্য দেখে মজা পেলেও অনেকেই ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। সচেতন নাগরিক ও অভিভাবক মহল বিষয়টিকে সামাজিক অবক্ষয় হিসেবেই দেখছেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …