নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে মন্দির এবং মন্ডপে পৌরসভার অনুদান বিতরণ

নাটোরে মন্দির এবং মন্ডপে পৌরসভার অনুদান বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

শারদীয় দুর্গোৎসব-২০২৩ উপলক্ষে পৌর এলাকার দুর্গা মন্দির কমিটির সমন্বয়ে মতবিনিময় সভা ও অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৪৬ টা মন্দির ও মন্ডপে অনুদান বিতরণ করা হয়েছে। এছাড়াও ২১জন বিসর্জন কর্মীদের এই ক্ষুদ্র অনুদান প্রদান করা হয়।

অনুদান বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি উমা চৌধুরী জলি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এক নম্বর প্যানেল মেয়র ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর নাফিউ ইসলাম অন্তরসহ পৌর কাউন্সিলরবৃন্দ, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্যগন এবং মন্দির কমিটির সদস্যবৃন্দ।

নাটোর পৌরসভার আয়োজনে শ্রী শ্রীমন্ মহাপ্রভুর মন্দির প্রাঙ্গণে এই অনুদান বিতরণ করা হয়। ৪০০০ টাকা করে পৌরসভার ছয় চল্লিশটা মন্দিরে এই অনুদান এবং ২১ জন বিসর্জন কর্মীদের গামছা ধুতি গেঞ্জি প্রদান করা হয়। মন্দিরের পুরোহিতদের একটা করে সেন্ট , রাধা কৃষ্ণের লকেট মালা এবং ফুলের শুভেচ্ছা সবাইকে দেয়া হয়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …