বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ৩ গুড় ব্যবসায়ীর জরিমানা

নাটোরে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ৩ গুড় ব্যবসায়ীর জরিমানা


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুর ও বড়াইগ্রামে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৩ জন গুড় ব্যবসায়ীর জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। ৮ ফেব্রুয়ারি সোমবার ওই দুই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মাসুদ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা এর নেতৃত্বে ০৮ ফেব্রুয়ারি সোমবার বেলা এগারটা থেকে দুপুর বারোটা পর্যন্ত বড়াইগ্রাম ও লালপুর উপজেলার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে বড়াইগ্রাম থানাধীন আটঘর এবং লালপুর, থানাধীন ওয়ালিয়া বাজার ,এলাকায় অভিযান পরিচালনা করে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৫,০০০কেজি ভেজাল গুড়, ০৩ কেজি হাইড্রোজ, ০১ কেজি টেক্সটাইল রং, ৫কেজি ৫ ডালডা, এক হাজার কেজি চিনি সহ লালপুর উপজেলার ওয়ালিয়া বাজার এলাকার মৃত শমসের আলীর ছেলে আইয়ুব আলী (৩৬), একই এলাকার আব্দুল জব্বারের স্ত্রী জলি বেগম (৩০) এবং বড়াইগ্রাম উপজেলার আটঘর এলাকার নাসির উদ্দিনের ছেলে আমজাদ হোসেন (৪৩)কে আটক করে । পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লালপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি)শাম্মী আক্তার ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। আদালত ওই তিন জনকে মোট এক লাখ বিশ হাজার টাকা জরিমানা করেন।

উল্লেখ্য যে, ভ্রাম্যমান আদালতের নির্দেশে জব্দকৃত ক্ষতিকর পণ্যগুলো নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে এবং অন্য আলামাত নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর আদেশে নিলামের মাধ্যমে বিক্রয় করা হয়েছে।

আরও দেখুন

গুরুদাসপুরে পথচারী ও ছিন্নমূল মানুষের মাঝে বিএনপির স্যালাইন-পানি বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: তীব্র দাবদাহে পথচারী ও ছিন্নমূল মানুষকে স্বস্তি দিতে বোতলজাত পানি ও খাবার …