নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বেসরকারী এ্যাম্বুলেন্স চালকদের মানববন্ধন

নাটোরে বেসরকারী এ্যাম্বুলেন্স চালকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের বেসরকারী এ্যাম্বুলেন্স সেবা বন্ধ রেখে চালকদের মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। আজ শনিবার বেলা ১১ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে বেরসকারী এ্যাম্বুলেন্স চালক সমিতির ব্যানারে এই কর্মসুচি পালন করা হয়। মানববন্ধনকালে বক্তব্য রাখেন, সমিতির সভাপতি শাহিনুর রহমান, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন রওনক, চালক সোহেল আহমেদ সহ অন্যান্যরা।

এসময় বক্তারা বলেন, নাটোর থেকে কোন রোগী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানকার এ্যাম্বুলেন্স চালকদের কাছে হয়রানী হতে হয়। সেখানে তাদের বিভিন্নজনকে চাঁদা দিতে হয়। চাঁদা না দিলে গাড়ির কাগজ পত্র আটকে রেখে তাদের হয়রানী করা হয়। রোগীর স্বজন সহ চালকদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়। অনেক সময় হাসপাতালের গেটের ভিতর থেকে এ্যাম্বুলেন্স থাকা মৃতদেহটি তারা জোড় করে তাদের এ্যাম্বুলেন্সে তুলে নেয়। এসবের প্রতিবাদ করলে তাদের কাছে মারধর সহ নানা ভাবে হয়রানী ও তাদের অত্যাচার সহ্য করতে হয়। এর প্রতিবাদে নাটোরের সকল বেসরকারী এ্যাম্বুলেন্স সার্ভিস বন্ধ ঘোষনা করে দেয় নাটোর বেসরকারী এ্যাম্বুলেন্স চালক সমিতি।

তাদের দাবী পুরন না হওয়া পর্যন্ত নাটোর থেকে কোন রোগী নিয়ে তারা আর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাবেন না এবং রাজশাহীর কোন বেসরকারী এ্যাম্বুলেন্স তারা নাটোরে ঢুকতে দিবে না। এ বিষয়ে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …