নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরে বিসিক বিজয় মেলার শুভ উদ্বোধন

নাটোরে বিসিক বিজয় মেলার শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে বিসিক বিজয় মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল দশটার দিকে নাটোরের দত্তপাড়ায় অবস্থিত বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) শিল্পনগরীতে এই বিজয় মেলার শুভ উদ্বোধন করা হয়। বিসিকের ডেপুটি ম্যানেজার দিলরুবা দীপ্তি’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি নুরুন্নবী সোনার, সহ-সভাপতি প্রদীপ কুমার আগরওয়াল প্রমুখ।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প মালিক সমিতির সহযোগিতায় এই বিসিক বিজয় মেলায় শিল্প মালিকদের পক্ষ থেকে বিভিন্ন দাবি উত্থাপন করা হয়। সেখানে তাদের প্রধান দাবি শিল্প উদ্যোক্তাদের জন্য ওয়ান স্টপ সার্ভিস সেন্টার খোলা, যাতে করে শিল্পমালিকরা শিল্প স্থাপন করতে গেলে কোনোরকম হয়রানি বা দীর্ঘসূত্রিতার শিকার না হন।

উল্লেখ্য, ৩ দিনব্যাপি এই বিসিক বিজয় মেলা আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত চলবে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …