বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সংবাদ সম্মেলন

নাটোরে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে সংবাদ সম্মেলন করেছে বিসিএস শিক্ষা ক্যাডার নাটোর জেলা শাখা। আজ ২৬ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের শিক্ষক মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ক্যাডার কম্পোজিশনের সুরক্ষা, পদোন্নতি, পদসৃজন, স্কেল আপগ্রেডেশন আন্তঃক্যাডার বৈষম্য নিরসনসহ বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ন্যায্য দাবিসমূহ আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুসারে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নাটোর জেলা শাখার সভাপতি অধ্যাপক জহরুল ইসলামের সভাপতিত্বে লিখিত বক্তব্য উপস্থাপন করেন সাধারন সম্পাদক আসাদুল ইসলাম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রানী ভবানী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মঞ্জুরা খানম,আব্দুলপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সুলতান আলী প্রামানিক, সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ফরহাদ হোসেন। এছাড়াও সংবাদ সম্মেলনে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নাটোর অঞ্চলের ইউনিট নেতৃবৃন্দ ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়,তাদের দাবির প্রেক্ষিতে আগামী ২ অক্টোবর তারা কর্মবিরতি পালন করবেন। এর মধ্যে যদি দাবি দাওয়া আদায় না হয় তাহলে ১০,১১ ও ১২ অক্টোবর কলেজে উপস্থিত থেকেও তারা কর্মবিরতি পালন করবেন।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …