নীড় পাতা / আইন-আদালত / নাটোরে বিধবা ভাবীকে বিয়ের মিথ্যা আশ্বাস দিয়ে ধর্ষণ!

নাটোরে বিধবা ভাবীকে বিয়ের মিথ্যা আশ্বাস দিয়ে ধর্ষণ!


নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর উপজেলার দত্তপাড়া মডেল ডিগ্রী করেজের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফার(৫০) বিরুদ্ধে বিয়ের মিথ্যা আশ্বাস দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত ১২ ফেব্রুয়ারি শুক্রবার লালপুর থানায় এই অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/০৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের করেছেন তার চাচাতো ভাইয়ের স্ত্রী।

অভিযুক্ত কলেজ শিক্ষক গোলাম মোস্তফার ভাবীর অভিযোগ স্বামী মারা যাওয়ার পর থেকে বিয়ে করার মিথ্যা আশ্বাস দিয়ে তার সাথে প্রতারণা করছে বুঝতে পেরে প্রেমে আপত্তি জানালে গত ৬ ফেব্রুয়ারি তাকে ধর্ষণ করে তার চাচাতো দেবর গোলাম মোস্তফা। গোলাম মোস্তফা জেলার লালপুর উপজেলার নান্দোরায়পুর গ্রামের মৃত খলিল শেখ এর ছেলে।

অভিযোগকারীর সাথে কথা বলে জানা গেছে, দত্তপাড়া মডেল ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা সম্পর্কে তার চাচাতো দেবর। গত প্রায় ৬ বছর আগে তার স্বামীর মৃত্যুর পর বর্তমানে তিনি তার ১৭ বছর বয়সী ছেলে ও ১৬ বছর বয়সী মেয়ে সন্তানকে নিয়ে কোনরকমে সংসার চালাচ্ছেন। তার স্বামীর মৃত্যুর পর থেকে মাঝে মাঝেই তার চাচাতো দেবর গোলাম মোস্তফা ভুক্তভোগীর বাড়ীতে যাতায়াত করতো এবং প্রেম নিবেদন করতো। এ ব্যাপারে বারন করলে মোস্তফা তাকে বিয়ে করার আশ্বাস দেন। এভাবে ৩/৪ বছর পেরিয়ে গেলেও তাকে বিয়ে না করায় আপত্তি সত্বেও প্রেমে সম্পর্ক চালিয়ে যেতে বাধ্য করে মোস্তফা। এর পর গত ৬ ফেব্রুয়ারি দুপুরে অভিযুক্ত গোলাম মোস্তফা তাকে বিয়ে করবে বলে একই এলাকায় বসবাসকারী মোস্তফার আপন ভাই সাজেদুর রহমানের(৭৫) বাড়িতে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্কের জন্য জোর করতে থাকে।

বিয়ে না করে এমন সম্পর্কে আপত্তি থাকায় মোস্তফা সেখানেই বিকাল ৪টার দিকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। সে সময় আবারও বিয়ের কথা বললে গোলাম মোস্তফা অভিযোগকারী ভুক্তভোগীকে সাফ জানিয়ে দেয়, ‘তোকে বিয়ে করবোনা, তুই যা পারিস তাই কর’। এরপর ভুক্তভোগী বিষয়টি তার আত্মীয় স্বজন ও সন্তানদেরকে জানান এবং সকলের সাথে আলোচনা শেষে গত ১২ ফেব্রুয়ারি লালপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/০৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন। লালপুর থানার মামলা নং ২০, তারিখ ১১/০২/২০২১ রাত ৮টা ১০মি.।

এ ব্যাপারে অভিযুক্ত কলেজ শিক্ষক ও অভিযোগকারীর চাচাতো দেবর গোলাম মোস্তফাকে তার ০১৭১৫-৫৮৮০৪৮ ও ০১৭৫৮-৭৫১৯২৫ নম্বরে ফোন করে বন্ধ পাওয়া গেছে।

বিষয়টি সম্পর্কে লালপুর থানার অফিসার ইন-চার্জ সেলিম রেজা জানান, মামলা রেকর্ড হয়েছে। অভিযোগকারীর মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে তবে রিপোর্ট এখনও হাতে এসে পৌছছেনি। রিপোর্ট হাতে পেলে প্রয়োজনীয় তদন্ত করা হবে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …