নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে বিদ্যুৎ সঞ্চালন লাইনে স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন বিষয়ে মতবিনিময় সভা

নাটোরে বিদ্যুৎ সঞ্চালন লাইনে স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন বিষয়ে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বিদ্যুৎ সঞ্চালন লাইনে স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন নিয়ে গণ আন্দোলনের প্রেক্ষিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে নাটোরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নাটোরের সর্বস্তরের বিদ্যুৎ গ্রাহকদের নিয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠত হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর – ২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল,জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, নেসকো রাজশাহী জোনের প্রধান প্রকৌশলী আব্দুর রশীদ,প্রকল্প পরিচালক মাহাবুবুল আলম।
সভায় সাংবাদিক সহ বিদ্যুৎ গ্রাহকরা বলেন, কোন ধরনের পূর্ব ঘোষনা ছাড়াই নাটোরে নেসকোর কর্মকর্তারা গ্রাহকদের জোর করে ডিজিটাল মিটার খুলে নিয়ে স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন করা শুরু করে। এতে গ্রাহকবৃন্দের মাঝে অসন্তোষ সৃষ্টি হয়।

পরে এনিয়ে মানববন্ধন বিক্ষোভ সহ বিভিন্ন আন্দোলন কর্মসুচি গ্রহন করা হয়। এই সমস্যা দুরিকরনে জেলা প্রশাসকের আয়োজনে নেসকো এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা থেকে সিদ্ধান্ত গ্রহন হয় প্রচারনার মাধ্যমে গ্রাহকদের অবহিত করে স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন করা হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …