নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিদ্যুৎ বিতরণ সংস্থা নেসকোর প্রি-পেইড মিটার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন

নাটোরে বিদ্যুৎ বিতরণ সংস্থা নেসকোর প্রি-পেইড মিটার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বিদ্যুৎ বিতরণ সংস্থা নেসকোর প্রি-পেইড মিটার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন করেছে বিদ্যুৎ গ্রাহকরা। বুধবার বেলা এগারটার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

নাটোরের সর্বস্তরের বিদ্যুৎ গ্রাহক এর ব্যানারে এই মানববন্ধন এবং পথসভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, বিশিষ্ট ক্রীড়াবিদ খালিদ বিন জালাল বাচ্চু, ব্যবসায়ী সংগঠনের নেতা মফিউর রহমান দুদু, বিল হালতি ত্রিমোহনী অনার্স কলেজের সহকারী অধ্যাপক শামসুল ইসলাম জোয়ারদার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম নান্টু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পি লাহিড়ী প্রমুখ। পথসভায় বক্তারা হঠাৎ করেই রাজশাহী থেকে প্রত্যাখ্যাত প্রিপেইড মিটার নাটোরে প্রতিস্থাপনের উদ্যোগ নেওয়ার নিন্দা জানান।

তারা জানান, রাজশাহীতে এই মিটার স্থাপন করতে দেওয়া হয়নি। তবে কেন এই প্রিপেইড মিটার নাটোরের মানুষের উপরে চাপানো হচ্ছে। অবিলম্বে এই সিদ্ধান্ত বাতিল করে গণশুনানির মাধ্যমে সিদ্ধান্ত নেওয়ার আহ্বান জানানো হয়। সেই সঙ্গে মিটার প্রতিস্থাপন বন্ধ না করলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেওয়া হবে বলে জানান বক্তারা।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …