নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিদেশ পাঠানোর নামে কোটি টাকা আত্মসাৎকারী অভিযুক্ত প্রতারক গ্রেফতার

নাটোরে বিদেশ পাঠানোর নামে কোটি টাকা আত্মসাৎকারী অভিযুক্ত প্রতারক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: 

নাটোরে বিদেশ পাঠানোর নামে কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে সোহরাব হোসেন সুমন (৩৩) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। আজ ২৭ এপ্রিল বিকেল সোয়া তিনটার দিকে তাকে গ্ৰেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহরাব হোসেন সুমন নাটোরের লালপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানান, নাটোর সদর উপজেলার পণ্ডিত গ্রাম এলাকার জনৈক মাহবুবুর রহমান দুদুর একটি এজাহারের সূত্র ধরে সোহরাব হোসেন সুমনকে আজ বিকেল তিনটার দিকে গ্রেফতার করে পুলিশ।
তিনি আরো জানান, এজাহারে মাহবুবুর রহমান দুদু উল্লেখ করেন মালয়েশিয়া পাঠানোর নাম করে এই সোহরাব হোসেন সুমন গত বছরের ৬ নভেম্বর থেকে আজ পর্যন্ত বিভিন্ন সময়ে নাটোর সদরের পন্ডিত গ্রাম এলাকার ১৭ জন ব্যক্তির কাছ থেকে এক কোটি টাকা হাতিয়ে নেয়।
সুমন এই টাকা স্টেশন বরগাছা সোনালী ব্যাংক শাখা এবং ডাচ বাংলা ব্যাংকের শাখার মাধ্যমে গ্রহণ করে। কিন্তু অদ্যাবধি কাউকে কোন ভিসা বা চাকুরীতে নিয়োগপত্র দিতে পারেনি। এতে তাদের সন্দেহ হলে তারা আজকে আবারো টাকা দেয়ার নাম করে ডেকে নিয়ে এসে পুলিশের হাতে তুলে দেয়। পরে মাহবুবুর রহমান দুদুর এজাহারের ভিত্তিতে সোহরাব হোসেন সুমনকে জিজ্ঞাসাবাদ করে তার স্বীকারোক্তির ভিত্তিতে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …