নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন

নাটোরে বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ
‘জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় নাটোরে বিজ্ঞান ও প্রযুক্তি’ এই প্রতিপাদ্য নিয়ে ৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুই দিন ব্যাপি বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এ মেলার উদ্বোধন করেন স্থানীয় সরকার উপ-পরিচালক গোলাম রাব্বি।

উদ্বোধন শেষে অতিথিবৃন্দ বিজ্ঞান ও প্রযুক্তি মেলরা স্টলগুলো পরিদর্শন করেন। পরে এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, ভাইস চেয়ারম্যান আবদুল্লা আল সাকিব বাকি, সহকারী ভুমি কর্মকর্তা আবু হাসানসহ উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

এ সময় বক্তারা অংশগ্রহণকারীদের উদ্ভাবনী শক্তির আরো উৎকর্ষ সাধনের জন্য বেশী বেশী করে কাজ করার আহবান জানান। কারণ এই ছোট ছোট উদ্ভাবনউি তাদের বড় কোন আবিষ্কারের পথ দেখাবে।

উল্লেখ্য মেলায় নাটোর সদর উপজেলার ২২ টি শিক্ষা প্রতিষ্ঠান তাদের স্টলগুলোতে বিজ্ঞানের নিজেস্ব উদ্ভাবনী বিষয়গুলো প্রদর্শন করে।

আরও দেখুন

নাটোরের লালপুরে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষনের দায়ে একজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে শিক্ষার্থী(১২)কে অপহরণ করে ধর্ষনের দায়ে সাব্বির আলী(১৯)কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং …