নীড় পাতা / আইন-আদালত / নাটোরে বিএনপি নেতা নাসিম খানের উপর দুর্বৃত্তদের হামলা

নাটোরে বিএনপি নেতা নাসিম খানের উপর দুর্বৃত্তদের হামলা


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য নাসিম খাঁন(৫০)। মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনার জন্য নাসিম খাঁনের পরিবারের পক্ষ থেকে রাশেদুল ইসলাম কোয়েল নামে আওয়ামী লীগের এক কর্মী ও তার দলবলকে দায়ী করা হয়েছে। রোববার (৫ ডিসেম্বর) বিকেলে সাড়ে ৪টায় সদর উপজেলার একডালায় বনলতা ফিলিং ষ্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেলে শহরতলীর একডালা এলাকার বনলতা ফিলিং ষ্টেশন থেকে মোটরসাইকেলে তেল কিনে বাড়ি ফিরছিলেন নাসিম খাঁন। ফিলিং ষ্টেশনের অদূরে লাঠিসোটা, আগ্নেয়াস্ত্র ও হাসুয়া নিয়ে তাঁর ওপর চড়াও হয় ১০/১২ জন দুর্বৃত্ত। তারা নাসিম খানকে চারিদিক থেকে ঘিরে লোহার ইট, রড, পাইপ, বাঁশ দিয়ে এলোপাথাড়ি মারপিট করে ফেলে রেখে যায়। অচেতন অবস্থায় রাস্তার পাশে নাসিম খাঁনকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে। সেখানকার চিকিৎসকদের পরামর্শে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়।

আহত নাসিম খাঁনের স্ত্রী সুলতানা পারভীন কাজল অভিযোগ করেন, শহরের চকবৈদ্যনাথ এলাকার আজমের ছেলে রাশেদুল ইসলাম কোয়েলের নেতৃত্বে কয়েকজন যুবক আমার স্বামীকে মারপিট করে হত্যার চেষ্টা করে। একসময় হামলাকারী রাশেদুল ইসলাম কোয়েলও বিএনপির রাজনীতি করেতেন। এখন সে আওয়ামী লীগে যোগ দিয়ে দলে আস্থাভাজন হওয়ার জন্য তার স্বামীর উপর হামলা চালিয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনসুর রহমান জানান, হামলার খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলার সঠিক কারণ এখনও জানা যায়নি। হামলাকারীদের পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করছে পুলিশ। নিশ্চিত হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এদিকে, বিএনপি নেতা নাসিম খানের উপর হামলার ঘটনার তীব্র ও নিন্দা জানিয়ে হামলাকারীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …