শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

নাটোরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ


নিজস্ব প্রতিবেদক:
দেশব্যাপী বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে নাটোরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। আজ রবিবার বেলা ১১ টার দিকে দেশব্যাপী কর্মসুচির অংশ হিসেবে শহরের আলাইপুর হাফরাস্তা এলাকায় দলীয় কার্যালয়ের সামনে থেকে দলীয় নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করে। এসময় পুলিশ তাদের বাধা দিলে তারা দলীয় কার্যালয়ের ভিতরে গিয়ে বিক্ষোভ করতে থাকে। পরে তারা সেখানে এক সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি’র রাজশাহী বিভাগীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপি’র আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিমসহ নেতৃবৃন্দ।

বক্তারা দেশব্যাপী বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার প্রতিবাদ জানিয়ে বলেন, যে বিদ্যুৎ না থাকলে কৃষক জমিতে পানি দিতে পারবে না, কলকারখানা চলবে না, উৎপাদন ব্যাহত হবে সরকার সেই বিদ্যুতের লোডশেডিং করছে। বিদ্যুৎ উৎপাদনে নিজস্ব রিসোর্চ ব্যবহার করার চেষ্টা না করে অপরিকল্পিত ভাবে বিদ্যুৎ উৎপাদন করছে। সরকার যদি আমদানী করা ডিজেলের ওপর নির্ভর না করে গ্যাস ব্যবহারে সচেষ্ট হতো তাহলে বিদ্যুতের এই ঘাটতি হতো না। তারা দ্রুত এ সমস্যার সমাধান করা জন্য সরকারের প্রতি আহবান জানান।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …