নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিএনপির বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা – আহত ৩

নাটোরে বিএনপির বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা – আহত ৩

নিজস্ব প্রতিবেদক:
বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের স্বাধিনতা পদক বাতিল ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ নেতা কর্মিদেরর বিরুদ্ধে মামলার রায়ের প্রতিবাদে নাটোরে বিএনপি বিক্ষোভ মিছিলে হামলা করেছে ছাত্রলীগ। কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের আলাইপুরে দলের অস্থায়ী কার্যালয়ের সামনে বিএনপির নেতা কর্মিরা সমবেত হয়।

এ সময় ছাত্রলীগের নেতা কর্মিরা সেখানে গিয়ে পুলিশি বাধা উপেক্ষা করে তাদের ওপর হামলা করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। এ ঘটনায় বিএনপি নেতা ফায়সাল হোসেন আবুল, ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম ও কলেজ শাখার ছাত্রদল সভাপতি যুবায়ের হোসেন আহত হয়। পরে বিএনপির নেতা কর্মিরা দলীয় কার্যালয়ে গিয়ে একটি প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, বিএনপি নেতা রহিম নেওয়াজ, আসাদুজ্জামান আসাদ,বাবুল চৌধুরীসহ অন্যান্য নেতা কর্মিরা। সভায় তারা বলেন, তাদের শান্তিপূর্ন কর্মসুচিতে ছাত্রলীগ নেতা কর্মিরা আতর্কিত হামলা চালিয়ে বিএনপির নেতাকর্মিদের আহত করেছেন। এই ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শান্তির ব্যাবস্থা নেওয়ার আহব্বান জানান।

আরও দেখুন

আজ নর্থ বেঙ্গল সুগার মিলস এর গণহত্যা দিবস

নিজস্ব প্রতিবেদক: আজ ৫ মে উত্তরবঙ্গের ভারি শিল্প নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার …