নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিএনপি’র প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

নাটোরে বিএনপি’র প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের স্বাধিনতা পদক বাতিল ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার রায়ের প্রতিবাদে নাটোরে জেলা বিএনপি প্রতিবাদ সমাবেশ করেছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শহরের আলাইপুরস্থ দলের অস্থায়ি কার্যালয়ের ভিতরে এই কর্মসুচি পালন করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, জেলা মহিলা বিএনপি’র সভানেত্রী সুফিয়া হক, জেলা বিএনপির সদস্য ও স্বেচ্ছা সেবক দলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আলম আবুল, থানা বিএনপির আহবায়ক রফিকুল ইসলামসহ দলের নেতা-কর্মীরা।

এ সময় বক্তারা বলেন রাজনৈতিক প্রতিহিংসার কারনে বর্তমান ফ্যাসিবাদি সরকার মহান স্বাধীনতার ঘোষক বীর মুক্তিযোদ্ধা বিএনপির প্রতিষ্ঠাতা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মুক্তিযুদ্ধ স্বাধিনতার পদক ‘বীর উত্তম’ বাতিল, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার ফরমায়েশি রায়, দলের প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, সাতক্ষিরা ও পাবনা বিএনপির নেতা কর্মিদের বিরুদ্ধে ফরমায়েশি রায়ের মাধ্যমে সাজা দিয়েছে। তারা সরকারের এই কর্মকান্ডের প্রতিবাদ জানান। স্বৈরাচারী আওয়ামী বাকশালী অবৈধ সরকার গনতান্ত্রিক ব্যবস্থা ধ্বংস করার নোংড়া খেলায় মেতেছে। তারা প্রয়োজনে দেশ বিক্রি করে দিয়েও ক্ষমতায় থাকতে চায়। কিন্তু শহীদ জিয়ার শেষ অনুসারী বেঁচে থাকবে এবং এই স্বপ্ন সফল হতে দেওয়া হবে না।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …