নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিএনপির কর্মসুচিতে আসার সময় বিএনপি নেতাকে কুপিয়েছে ছাত্রলীগের নেতা কর্মিরা

নাটোরে বিএনপির কর্মসুচিতে আসার সময় বিএনপি নেতাকে কুপিয়েছে ছাত্রলীগের নেতা কর্মিরা

নিজস্ব প্রতিবেদক:

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে নাটোরে বিএনপির অবস্থান কর্মসুচিতে আসার সময় বিএনপি নেতা আবুল ব্যাপারীকে কুপিয়েছে ছাত্রলীগের নেতা কর্মিরা। আজ শনিবার দুপুরে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির কার্যালয়ের পাশে এই ঘটনাটি ঘটে। আহত আবুল ব্যপারী নাটোর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক।

এ সময় ছাত্র লীগের নেতা কর্মিরা আবুল ব্যাপারীর মোটর সাইকেলটি ভাংচুর করে। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করতে গেলে ছাত্রলীগের নেতা কর্মিরা পুলিশের ওপর চড়াও হয়। পরে আহত আবুল ব্যাপারীকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তবে ছাত্র লীগের নেতা কর্মিরা এই ঘটনাটি অস্বীকার করে বলেন তারা শুধু শান্তি মিছিল ও সমাবেশ করেছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানানন, দুপুর কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হচ্ছিল বিএনপি নেতা কর্মিরা। এ সময় জেলা ছাত্র লীগের নেতা কর্মিরা ওই সড়ক দিয়ে শান্তি মিছিল নিয়ে যাচ্ছিল। এ সময় পুলিশের সাথে তাদের একটু বাকবিতন্ডা হয়েছে। তবে কাউকে কুপানোর ঘটনা তিনি জানেন না। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …