নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত

নাটোরে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত

নিজস্ব প্রতিবেদক:

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” এই প্রতিপাদ্য নিয়ে নাটোরে বর্ণাঢ্য শোভাযাত্রা এবং আলোচনা সভার মধ্যে দিয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে। আজ ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল দশটার দিকে শহরের অনিমা চৌধুরী কমপ্লেক্স থেকে এই উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রায় বিভিন্ন স্কুলের শিক্ষার্থী বিভিন্ন স্থানীয় সরকার বিভাগের জনপ্রতিনিধি কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবারো অনিমা চৌধুরী কমপ্লেক্সে এসে শেষ হয়। সেখানে জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞার সভাপতিতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী, পুলিশ সুপার তারিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আশরাফুল ইসলাম প্রমুখ। আলোচনা সভায় দেশে স্থানীয় সরকারের গুরুত্ব তুলে ধরে এবং তাদের দ্বারা বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দেন বক্তারা।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …