নীড় পাতা / আইন-আদালত / নাটোরে বড় ভাইকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছোট ভাই

নাটোরে বড় ভাইকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছোট ভাই

নিজস্ব প্রতিবেদক:

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে নাটোরে চাচাতো বড় ভাইকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে ছোট ভাই। মঙ্গলবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে এঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় তৌফিক মিয়াজ (৩১) তাদের গ্রামের বাড়ি উপজেলার বালিয়াডাঙ্গা থেকে ইজিবাইক যোগে নাটোর শহরের উদ্দেশ্যে রওনা হয়ে গ্রামের পূর্বাংশে নির্মাণাধীন শফিকুলের ভবনের সামনে পৌঁছালে তার চাচাত ভাই শাকিব হোসেন(২২) তার উপর অতর্কিত হামলা চালায়। পরে আহত তৌফিক কে স্থানীয়দের সহায়তায় প্রথমে স্থানীয় একটি হাসপাতাল ও পরে সেখান থেকে নিয়ে যেয়ে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তৌফিক হোসেনের পিতা আব্দুল করিম মিয়াজের সাথে তার ভাই শফি উদ্দিন ব্যাপারীর জমিজমা ও পারিবারিক সম্পত্তি ভোগদখল নিয়ে বিরোধ চলে আসছিল। আব্দুল করিম মিয়াজের করা এক মামলায় এবছরের মার্চ মাসে শফি উদ্দিন ব্যাপারীর দুই ছেলে অভিযুক্ত শাকিব ও তার বড় ভাই জেল খাটে। সম্ভাব্য এর জের ধরেই আব্দুল করিম মিয়াজের ছেলে তৌফিক হোসেনের উপর এ হামলা চালায় শাকিব।

তবে শাকিবের আরেক বড় ভাই আইজুদ্দিনের দাবি, গ্রামের বাড়িতে এসে তৌফিক অন্যায় ভাবে তাদের গাছের কলা কাটলে এ নিয়ে কথাকাটাকাটি হয়। এর জের ধরেই রাস্তায় সাকিবের সঙ্গে তৌফিকের হাতাহাতি হয়েছে।

আহত তৌফিক মিয়াজের বোন আয়শা আক্তার বলেন, আমরা সারাবছর গ্রামের বাহিরেই থাকি। সেখানে পারিবারিক সম্পত্তি নিয়ে চাচাদের সাথে বিরোধ ছিল আমাদের। গতকাল আমার ভাই গ্রামের বাড়িতে বেড়াতে গিয়ে ফেরার পথে তারা সন্ত্রাসী কায়দায় আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালায়।
তিনি বলেন, হামলায় তার ভাইয়ের নাক গুরুত্বর যখম হওয়ায় অপারেশন করতে হবে।

এঘটনায় দোষীদের যথা উপযুক্ত শাস্তির দাবি করেন তিনি। হামলার ঘটনায় রাতে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। এতে অভিযান চালিয়ে রাতেই একজনকে আটক করা হয়েছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …