নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বড়গাছা এলাকা থেকে এক কেজি হেরোইন সহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে সিরাজগঞ্জের র‌্যাব ১২ সদস্যরা

নাটোরে বড়গাছা এলাকা থেকে এক কেজি হেরোইন সহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে সিরাজগঞ্জের র‌্যাব ১২ সদস্যরা

 নিজস্ব প্রতিবেদক, নাটোর: 
নাটোর শহরের বড়গাছা এলাকা থেকে এক কেজি হেরোইন সহ মোস্তাকিম হোসেন মুন্না ও শাহাদৎ আলী নামে দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে সিরাজগঞ্জের র‌্যাব ১২ সদস্যরা। গতরাতে নাটোর পৌরসভার ৮ নং ওয়ার্ডের দক্ষিন বড়গাছা ঈদগাহ মাঠের পাশ থেকে তাদের হেরোইন সহ আটক করা হয়। আটককৃত মোস্তাকিম হোসেন মুন্না ওই এলাকার নজরুল ইসলামের ছেলে ও শাহাদাৎ আলী একই এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে। আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী হিসেবে পরিচিত।

র‌্যাব -১২ সিরাজগঞ্জের অধিনায়ক মারুফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে  মেজর মোহম্মদ আনিসুজ্জামান এর নেতৃত্বে নাটোর শহরের দক্ষিন বড়গাছা এলাকায় ঈদগাহ মাঠের পাশে অভিযান চালায় র‌্যাবের একটি স্পেশাল টিম। অভিযানকালে সেখানে হেরোইন বেচা কেনার একটি লেনদেন হচ্ছিল দেখে তারা ওই দুই জনের কাছে থাকা একটি ব্যাগ ও দেহ তল্লাশী করে। পরে তাদের কাছ থেকে ১ কেজি ৫৩ গ্রাম হেরোইন উদ্ধার ও তাদের আটক করা হয়।
আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে দীর্ঘদিন ধরেই আইন শৃংখলা বাহিনীর সদস্যদের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন জেলায় মাদক ব্যাবসা করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …