নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব- এঁর ৯০তম জন্মবার্ষিকী উদযাপন

নাটোরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব- এঁর ৯০তম জন্মবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক: ”শেখ হাসিনার বারতা-নারী পুরুষ সমতা” এই প্রতিপাদ্য নিয়ে নাটোরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব- এঁর ৯০তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে দশটার দিকে এই উপলক্ষে মাঠ পর্যায়ে দরিদ্র, অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-নওগাঁ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ,অতিরিক্ত জেলাপ্রশাসক(সার্বিক)আশরাফুল ইসলাম, পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপিএম-বার  উপস্থিত ছিলেন,নাটোর পৌরসভা মেয়র উমা চৌধুরী,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, জাতীয় মহিলা সংস্থার সভাপতি নাসিমা বানু লেখা, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক ফরিদা ইয়াসমিন প্রমুখ।

আলোচনা সভার শুরুতেই প্রজেক্টরের মাধ্যমে ঢাকা থেকে বিটিভির সৌজন্যে প্রচারিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর জীবনের উপর আলোচনা দেখানো হয়। পরে নাটোরের আলোচকবৃন্দ আলোচনায় অংশগ্রহণ করেন। আলোচনা শেষে দুঃস্থ নারীদের মাঝে কর্মের মদ্যে দিয়ে উপার্জনের জন্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …