নীড় পাতা / খেলা / নাটোরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট এর ফাইনাল নিষ্পত্তি হয় ট্রাইবেকারে

নাটোরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট এর ফাইনাল নিষ্পত্তি হয় ট্রাইবেকারে

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট এর ফাইনাল নিষ্পত্তি হয় ট্রাইবেকারে। নাটোরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট এর ফাইনালের ট্রাইবেকারে নাটোর স্বপন স্মৃতি সংঘ ৪-১ গোলে সিংড়ার কলম ফুটবল একাডেমি কে হারায়।

শুক্রবার বিকেলে স্থানীয় শংকর গোবিন্দ চৌধূরী স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১৯ মিনিটের মাথায় ফাউল করায় কলমের খেলোয়াড় সাজিদকে লাল কার্ড দেয়া হলে ১০জন খেলোয়াড় নিয়ে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যায় তারা। খেলার প্রথমার্ধে কোন দলই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধের ১৯ মিনিটে প্রথম গোল করে দলকে এগিয়ে নেন স্বপন স্মৃতি সংঘের বাদল। ২৩ মিনিটের মাথায় স্বপন স্মৃতি সংঘের খেলোয়াড় বিশ্বজিতের আত্মঘাতী গোলে সমতা ফিরে আসে। শেষ বাঁশি বাজার পর্যন্ত আর কোন গোল না হওয়ায় খেলা ট্রাইবেকারে গড়ায়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ শাহরিয়াজ। ২০১৯ সালের ১৮ ডিসেম্বর ৩২ টি দল নিয়ে চারটি গ্রুপে এই খেলা শুরু হলেও করোনার কারণে সে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়নি। আজ প্রচুর পরিমাণে দর্শকের উপস্থিতিতে সেই ফাইনাল খেলা মধ্যদিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর পর্দা নামল।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …