শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

নাটোরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক:
“দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি “এই প্রতিপাদ্যের আলোকে নাটোরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ এর উদ্বোধন করা হয়েছে । এ উপলক্ষে নাটোরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ১৫ থেকে ১৭ নভেম্বর পর্যন্ত নানা কর্মসূচির আয়োজন করেছে। মঙ্গলবার সকাল ১২টায় নাটোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিস চত্বরে সম্মুখে জাতীয় ও নিজস্ব পতাকা উত্তোলন এবং শান্তি প্রতীক পায়রা উড়িয়ে উদ্বোধনী অনুষ্ঠানের সূচনা করা হয়। এর আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে ফায়ার সার্ভিসের সদস্যরা গার্ড অব অনার প্রদান করেন ও ফুলেল শুভেচ্ছা জানান।

পরে অফিস চত্বরে নাটোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ সহকারী পরিচালক একে এম মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহম্মেদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোরের পুলিশ সুপার সাইফুর রহমান। এছাড়াও জনপ্রতিনিধি, সুশীল সমাজ, সাংবাদিক, ব্যবসায়ী এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …