নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

নাটোরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরের নলডাঙ্গায় অস্ত্রের ভয় দেখিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার বাঁশিলা গ্রামে এই ঘটনা ঘটে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাঃ মোনোয়ারুজ্জামান জানান, সোমবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার বাঁশিলা গ্রামের সৌদি প্রবাসীর বাড়িতে ঢুকে তিন সহযোগী সহ স্থানীয় যুবক তুহিন ব্যাপারী অস্ত্রের ভয় দেখায়। পরে ঐ প্রবাসীর স্ত্রীকে মুখ চেপে তুলে ফসলী মাঠের সেচ পাম্পের পাশে নিয়ে ধর্ষণ করতে থাকে। এরই একপর্যায়ে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তুহিন ও তার সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনায় প্রবাসী স্ত্রী বাদী হয়ে তুহিনকে প্রধান আসামী এবং তার সহযোগী একই গ্রামের ওসমান আলী, জীবন হোসেন ও শুভ প্রামানিককে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে আসামীকে পলাতক রয়েছে। ইতিমধ্যে ভুক্তভোগীর ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …