মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল নির্বাচনী জনসভায় ৭ তারিখে কাঁচাগোল্লা উপহার দিতে চাইলেন পলক

নাটোরে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল নির্বাচনী জনসভায় ৭ তারিখে কাঁচাগোল্লা উপহার দিতে চাইলেন পলক

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল নির্বাচনী জনসভায় ৭ তারিখে কাঁচাগোল্লা উপহার দিতে চাইলেন আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোরের চারটি আসনে নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবে জনগণ।

আজ ২১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে গণভবন থেকে প্রথম  এই ভার্চুয়াল নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধান অতিথির ভাষণে প্রধানমন্ত্রী সকলকে সুষ্ঠু এবং সুন্দর একটি নির্বাচন উপহার দেয়ার আহ্বান জানান। তিনি আরো জানান, নির্বাচনে যাতে কোনরকম সহিংসতা না হয়, শান্তিপূর্ণভাবে প্রত্যেকে নির্বাচনে ভোট দান করতে পারে তার জন্য সবাইকে সচেতন থাকতে হবে।

নির্বাচনী এই জনসভায় উপস্থিত ছিলেন তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি,নাটোর ১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর ২ এর সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এবং নাটোর-৪ এর সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারীসহ জেলা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।জনসভায় সভাপতির বক্তব্যে জেরা আওয়মী লীগের সভাপতি এ্যডভোকেট সিরাজুল ইসলাম প্রধান মন্তীকে নাটোরের উন্নয়নের জন্যে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

এছাড়াও আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।প্রধানমন্ত্রী আজ ৫টি জেলার সংসদ সদস্য এবং আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

আরও দেখুন

গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ তুলছেন স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ …