নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে প্রতিপক্ষের চাপাতির আঘাতে নিহত এক আহত দুই

নাটোরে প্রতিপক্ষের চাপাতির আঘাতে নিহত এক আহত দুই

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে প্রতিপক্ষের চাপাতির আঘাতে শিহাব হোসেন শিশির (৩০) নামের একজন নিহত হয়েছে। এ সময় হাসু মিয়া (৪০) নামের এক যুবলীগ নেতা আহত হয়েছেন। নিহত শিহাব হোসেন শিশির মল্লিক ঘাঁটি মহল্লার মোজাহার আলী মোল্লার ছেলে। এই ঘটনায় যুবলীগ নেতা হাসু এবং পৌর কাউন্সিলর রোকনুজ্জামান হিরোকে আটক করেছে পুলিশ। পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, আজ দুপুরে পৌরসভার ভিতরে হত্যাকাণ্ডের খবর শুনে আমি পৌরসভা এবং হাসপাতালে যাই।

সেখানে গিয়ে জানতে পারি,ঠিকাদারি টাকার ভাগাভাগি নিয়ে বিরোধ চলছিল যুবলীগ নেতা হাসু এবং ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরোর মধ্যে। এই বিরোধ মীমাংসা করতে কাউন্সিলর রোকনুজ্জামান হিরো এবং যুবলীগ নেতা হাসুকে নিয়ে বসেছিলেন পৌর মেয়র এবং কাউন্সিলররা। মীমাংসায় সিদ্ধান্ত উপেক্ষা করে কাউন্সিলর রোকনুজ্জামান হিরো সেই স্থান ত্যাগ করেন।

পৌরসভার আঙিনায় হাসুর সাথে তর্কে জড়িয়ে পড়েন হিরো। এ সময় উভয় পক্ষের মধ্যে অস্ত্র নিয়ে হামলা পাল্টা হামলা হলে ঘটনাস্থলে শিশির গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা আহত শিশিরকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত যুবলীগ নেতাকেও পুলিশ আটক করে চিকিৎসাধীন রেখেছেন।

আরও দেখুন

নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামীলীগ নেতা মোঃ মনজুর রহমান মঞ্জু নিহত হয়েছেন। আজ …