নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে প্রকাশ্যে মাদক সেবনের অভিযোগে ১৫ জন আটক

নাটোরে প্রকাশ্যে মাদক সেবনের অভিযোগে ১৫ জন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে প্রকাশ্যে মাদক সেবনের অভিযোগে ১৫ জনকে আটক করেছে র‌্যাব। ৩০ আগস্ট সোমবার উপজেলার পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়। র‌্যাব -৫, রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল ৩০ আগস্ট সোমবার সদর উপজেলার একডালা গ্রামের হযরত কবির শাহ রহমতুল্লাহ (আঃ) এর মাজার এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এসময় প্রকাশ্যে মাদক সেবনের অভিযোগে নবীনগর এলাকার ফজের আলীর ছেলে নাজিম উদ্দিন (৩০),উত্তর পটুয়া পাড়া এলাকার খোরশেদ আলমের ছেলে হাসান আলী (৩৬),ছোট জংলী এলাকার মৃত খালেক মন্ডলের ছেলে অপু মন্ডল (২৮) একডালা মধ্যপাড়া বাবলু পাহানের ছেলে অজয় পাহান (২৪),বাগাতিপাড়া উপজেলার সাইল কোনা গ্রামের মৃত আব্বাস আলী শেখের ছেলে আবুল হোসেন (৪০),সদর উপজেলার শিবদুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে মোঃ আলিম(২৬), ইসলাবাড়ী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ ফজলুল হক(৩৭), আঃ মজিদের ছেলে রিদয় (২১),হুগোলবাড়ীয়া এলাকার মৃত আঃ রাজ্জাকের ছেলে মোঃ সাইদ(২১), ইউনুছ আলীর ছেলে জুবায়ের আহম্মেদ সজল (২১),ইসলাম প্রামানিকের ছেলে ফয়সাল হোসেন (২৩),আরমান আলীর ছেলে অন্তর হোসেন (২০), একডালা মিন্দিতলা এলাকার রতন কর্মকারের ছেলে উত্তম কর্মকার (২২),সুবোল চন্দ্র এর ছেলে সনজিত(১৯), শহরের চেীধুরী বড়গাছা এলাকার শেখ জালাল এর ছেলে শেখ দুলাল (৩২),কে আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয় । সেখানে ডোপ টেস্টে ১৫ জনের ক্ষেত্রেই পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে । উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …