নীড় পাতা / আইন-আদালত / নাটোরে পৃথক দুটি স্থান ও সময়ে মাদক উদ্ধার আটক-৩

নাটোরে পৃথক দুটি স্থান ও সময়ে মাদক উদ্ধার আটক-৩


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে পৃথক দুটি স্থান ও সময়ে মাদক উদ্ধার এবং মাদক পরিবহনের অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাব। গতকাল ১৯ জুলাই রাত ১১ টার দিকে নাটোরের লালপুর উপজেলা থেকে ১৫০ বোতল ফেনসিডিল সহ একজনকে এবং ২০ জুলাই বুধবার সকাল ছয়টায় নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকা থেকে ছয় কেজি গাঁজাসহ একজনকে আটক করে তারা। নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল ১৯ জুলাই বুধবার রাত এগারোটার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার লালপুর থানাধীন সাদিপুর গ্রামস্থএলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক রফিকুল ইসলাম এর নেতৃত্বে এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

সেখান থেকে ১৫০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল, পরিবহনের কাজে নিয়োজিত একটি রেজিঃ বিহীন মোটর সাইকেলসহ রাজশাহী জেলার বাঘা উপজেলার পাকুরিয়া গ্রামের খোদাবক্সের ছেলে রাকিবুল হাসান (২৬) এবং একই জেলার একই উপজেলার মনিগ্রাম এলাকার আব্দুল বারিকের ছেলে রতন আলী(২৮)কে গ্রেফতার করে। আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিনযাবৎ জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখেঅকপটে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজসে উল্লিখিত জব্দকৃত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল(মাদক) রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হইতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে যুব সমাজকে বিপদগামীকরছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে একটি অপারেশন দল আজ ২০ জুলাই বুধবার বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৬ কেজিসহ নরসিংদী জেলার রায়পুরা থানার কাছারকান্দি গ্রামের জালাল সরকারের ছেলে আসিফ সরকার (২২) কে গ্রেফতার করে।

আটককৃত ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, সে জব্দকৃত আলামত গাঁজা নরসিংদী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে সংগ্রহ করেবিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …