নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে পুরোহিত ও সেবাইতদের প্রশিক্ষণ শুরু

নাটোরে পুরোহিত ও সেবাইতদের প্রশিক্ষণ শুরু

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে পুরোহিত ও সেবাইতদের প্রশিক্ষণ শুরু হয়েছে। আজ ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে নাটোর রানী ভবানীর রাজবাড়িরস্থ শ্রী শ্রী শ্যামসুন্দর মন্দির প্রাঙ্গণে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত “ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্প (২য় পর্যায়)” -এর আওতায় সেবাইতদের সামাজিক মূল্যবোধ, গবাদি পশুপালন এবং কৃষি ও বনায়ন বিষয়ের উপর প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি। বিশেষ অতিথি ছিলেন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এড.প্রসাদ কুমার তালুকদার, অধ্যাপক সুবীধ‌ কুমার মৈত্র অলক। সভাপতিত্বে করেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট রাজশাহী বিভাগীয় জুনিয়র কনসালটেন্ট ট্রেনিং হীরা বাংলা, জুনিয়র কনসালটেন্ট ট্রেনিং,কৃষ্ণ কুমার বিশ্বাস পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই প্রশিক্ষণে ৯ দিন করে তিন দফায় ২৫ জন করে মোট ৭৫ জন পুরোহিত এবং সেবাইত অংশগ্রহণ করবেন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …