নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুরকে আটক করেছে র‌্যাব

সিংড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুরকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
নাটোরের সিংড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আব্দুল হামিদ(৪৫)কে আটক করেছে র‌্যাব। গত ২৫ এপ্রিল রাতে নিজ পুত্রবধূকে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। এই ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী সিংড়া থানায় তার শ্বশুরের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আজ ৪ মে সোমবার রাত সাড়ে আটটার দিকে সিংড়া উপজেলার বিয়াশ চকপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে আব্দুল হামিদকে গ্রেফতার করা হয়।

সূত্র জানায়, সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার, এএসপি এস, এম, জামিল আহমেদ এবং এএসপি মোঃ রাজিবুল আহসান এর নেতৃতে একটি অপারেশন দল অদ্য ০৪ মে ২০২০ তারিখ রাত সাড়ে ৮টায় নাটোর জেলার সিংড়া থানাধীন বিয়াশ চকপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে পূত্রবধুকে ধর্ষণ মামলার একমাত্র আসামী ধর্ষক আব্দুল হামিদ (৪৫)কে গ্রেফতার করা হয়। গ্রেফতার আব্দুল হামিদ সিংড়া উপজেলার বিয়াশ চকপাড়া এলাকার মৃত চান মিয়ার ছেলে। 

অভিযোগ আছে যে, নাটোর জেলার সিংড়া থানাধীন বিয়াশ চকপাড়া গ্রামস্থ মোছাঃ মিম খাতুন (২২), স্বামী মোঃ আতিকুল ইসলাম এর আপন শ্বশুর আব্দুল হামিদ তার পুত্রবধুকে গলায় ধারালো ছুরি ধরে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে পুত্রবধুর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষক আব্দুল হামিদ ছুটে পালায়। পরবর্তীতে পুত্রবধু মোছাঃ মিম খাতুন (২২) বাদী হয়ে গত ২৬/০৪/২০২০ তারিখে সিংড়া থানায় মামলা দায়ের করেন।

উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সিংড়া থানায় আসামী হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …