রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / ধর্ম / নাটোরে পরমপুরুষ ভগবান শ্রী কৃষ্ণের আবির্ভাব তিথি শুভ জন্মাষ্টমী উদযাপন

নাটোরে পরমপুরুষ ভগবান শ্রী কৃষ্ণের আবির্ভাব তিথি শুভ জন্মাষ্টমী উদযাপন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে পরমপুরুষ ভগবান শ্রী কৃষ্ণের আবির্ভাব তিথি শুভ জন্মাষ্টমী উদযাপন করা হয়।পরমপুরুষ ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী ২০২১ উপলক্ষে আলোচনা ও বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত। হিন্দুধর্ম কল্যাণ ট্রাস্ট এর আয়োজনে এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও জেলা প্রশাসনের সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ সোমবার বিকালে নাটোর রাজবাড়িস্থ বড় তরফে শ্যামসুন্দর মন্দিরে এই সভা অনুষ্ঠিত হয়। নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানটির উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী, আরো উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি এ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায়, বাচ্চা, অধ্যাপক সুবীধ মৈত্র অলক , এড সুশান্ত কুমার ঘোষ, শ্যামসুন্দর মন্দির কমিটির সাধারণ সম্পাদক দেবাশীষ অধিকারী প্রমূখ। বিশ্বের শান্তি ও মহামারী করোনার হাত থেকে রক্ষা পেতে ভগবান শ্রীকৃষ্ণের কাছে প্রার্থনা করা হয় এই অনুষ্ঠানে।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …