নীড় পাতা / উন্নয়ন বার্তা / নাটোরে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন বিষয়ে সংসদ সদস্য ও অপরাজিতাদের সংলাপ অনুষ্ঠিত

নাটোরে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন বিষয়ে সংসদ সদস্য ও অপরাজিতাদের সংলাপ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
“অপরাজিতা-নারীর রাজনৈতিক ক্ষমতায়ন” প্রকল্প নারীর রাজনৈতিক ক্ষমতায়ন বিষয়ে সংসদ সদস্য ও অপরাজিতাদের সংলাপ অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে সদর উপজেলা মিলনায়তনে এই সংলাপ অনুষ্ঠিত হয়।

ছাতনী ইউনিয়ন পরিষদের সদস্যা ও নারীনেত্রী পারভীন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়হরিশপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য আয়েশা বেগম, ইউপি সদস্য নাজমা বেগম, বিপ্রবেলঘরিয়া ইউপি সদস্য সূর্যবান বেগম, ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদ সদস্যা বানেরা বেগম।

অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন অপরাজিতা প্রকল্পের সিসিবিসি শাহীনা লাইজু। সংলাপে নাটোর এবং নলডাঙ্গা উপজেলার ৩০জন অপরাজিতা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি রত্না আহমেদ উপস্থিত অপরাজিতাদের উদ্দেশ্যে বলেন, রাষ্ট্রের সকল নির্বাচনে নারীদের ক্ষমতায়নে সরাসরি বিভিন্ন নির্বাচনে অংশগ্রহণের জন্যে তার পক্ষ থেকে রাজনৈতিক ও আর্থিকসহ সার্বিক সহযোগিতা করবেন তিনি।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …