নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ধাওয়া পাল্টা ধাওয়া মাধ্যমে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

নাটোরে ধাওয়া পাল্টা ধাওয়া মাধ্যমে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে ধাওয়া পাল্টা ধাওয়া মাধ্যমে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ১ এপ্রিল শনিবার দুপুর দুইটার দিকে শহরের নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে রাস্তার ওপরে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে জেলা উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীদের একটি শান্তি মিছিল শহরের আলাইপুর এলাকায় উপশহর মাঠের পূর্ব নির্ধারিত স্থানের দিকে যেতে থাকে। এসময় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে পুলিশের বাধায় সেখানেই রাস্তার উপরে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর নেতৃত্বে বিএনপির সন্ত্রাসী দল তাদের উপরে অবৈধ আগনেয়াস্ত্র দিয়ে গুলি ও ইট পাটকেল নিক্ষেপ করে।

বিএনপিকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দেয়া হবে না বলেই পুলিশের বাধায় সেখানেই বসে তারা সমাবেশ করেন। সমাবেশে পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুলের সভাপতিত্বে শান্তি সমাবেশ বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মালেক শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সহসভাপতি উমা চৌধুরী জলি, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, নওগাঁ নাটোর সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ প্রমুখ। সমাবেশ শেষে শান্তিপূর্ণভাবে নেতাকর্মীরা রাস্তা ছেড়ে দলীয় কার্যালয়ের দিকে চলে যান।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …