নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন জেল ও জরিমানা

নাটোরে ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন জেল ও জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে একটি ধর্ষণ মামলায় মোঃ আবু বককার ও মোঃ রান্টু নামের দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে বিশ হাজার টাকা জরিমানা করেছে আদালত । আজ ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল দশটার দিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এই রায় ঘোষণা করেন। রায়ে আদায়কৃত অর্থ ভিকটিমকে প্রদান করার নির্দেশ দেওয়া হয়। মামলা সূত্রে জানা যায়, ২০০৫ সালে মে মাসে নাটোর সদরের হালসা গ্ৰামে রাজমিস্ত্রির কাজ করতো আবু বক্কর এবং রানটু।

সেই সময় এসএসসি পরীক্ষার্থী ভিকটিমের সাথে সখ্যতা গড়ে তোলে তারা দুইজন। সখ্যতা করে তারা দুইজন প্রায়ই ওই ভিকটিমের বাড়িতে যেত । এরই এক পর্যায়ে ভিকটিমের মায়ের অনুপস্থিতিতে দুইজন ওই ভিকটিমকে ফুসলিয়ে বাড়ি থেকে নিয়ে গিয়ে বিভিন্ন স্থানে রেখে পালাক্রমে ধর্ষণ করে। পরে বাড়িতে ভিকটিমকে না পেয়ে তার মা এবং আত্মীয়-স্বজন বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকে। নাটোর সদর থানায় এ ব্যাপারে একটি এজাহার দায়ের করেন ভিকটিমের মামা।

ওই বছরের জুন মাসের ৮ তারিখে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে। এরপরে ভিকটিমের কাছে সব ঘটনা শুনে ৯ জুন আবু বক্কর ও রান্টু নামের দুজনকে আসামি করে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন ভিকটিমের মামা। প্রায় ১৯ বছর শুনানির পর আজ আদালত উপরোক্ত এই রায় প্রদান করেন। এ সময় উভয়ের আসামি আদালতে উপস্থিত ছিল। পরিতোষ অধিকারী নাটোর ০৮-০২-২৪ ফুটেজ ইমেইলে দেওয়া আছে

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …