নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন আটক

নাটোরে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারে এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে সাজ্জাদুর রহমান সাকিব (২৬) নামে এক ট্রেনিং সেন্টারের পরিচালককে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৮ টার দিকে শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার থেকে তাকে আটক করা হয়।

আটক সাজ্জাদুর রহমান সাকিব শেখ কামাল আইটি ট্রেনিং ইনকিউবিশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়াল্ডের পরিচালক এবং শহরের মাদ্রাসা মোড়ের বাসিন্দা দিঘাপতিয়া এমকে কলেজের ভাইস প্রিন্সিপাল আমজাদ হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও বিভিন্ন সূত্র জানায়, গত দশ দিন আগে নাটোরের শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়াল্ডে কম্পিউটার প্রশিক্ষণের জন্য ভর্তি হন শহরের একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর ঐ ছাত্রী। গত বৃহস্পতিবার অর্কিড আইসিটি ওয়াল্ডের পরিচালক সাজ্জাদুর রহমান সাকিব ওই শিক্ষার্থীকে ফোনে শনিবার সকাল ৮ টা থেকে প্রশিক্ষণের সময় জানায়। যথারীতি ওই শিক্ষার্থী শনিবার সকালে প্রশিক্ষণের জন্য অর্কিড আইসিটি ওয়াল্ডে যায়।
এসময় অন্য শিক্ষার্থীরা না থাকার সুযোগে সাকিব মেয়েটির বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়। এবং জলন্ত সিগারেট মুখে ঢুকিয়ে দিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। দীর্ঘক্ষণ মেয়েটির সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে অন্য শিক্ষার্থীরা প্রশিক্ষণের জন্য আসলে মেয়েটিকে ছেড়ে দেয় সাকিব। ভয়ে তাৎক্ষণিকভাবে মেয়েটি তার পরিবারকে না জানালেও সোমবার তার পরিবারকে বিষয়টি জানায়। এসময় তার পরিবার উত্তেজিত হয়ে শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারে অর্কিড আইসিটি ওয়াল্ডে যায়। সেখানে পরিচালক সাজ্জাদুর রহমান সাকিবকে মারতে উদ্যাত হয়। এসময় শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম বিষয়টি সদর থানার ওসিকে অবগত করেন। পরে পুলিশ গিয়ে সাকিবকে আটক করে থানায় নিয়ে আসে।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, যৌন হয়রানীর অভিযোগে অর্কিড আইসিটি ওয়াল্ড এর পরিচালক সাজ্জাদুর রহমান সাকিব নামে এক পরিচালককে আটক করা হয়েছে। সেখানকার সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। ভুক্তভোগীর জবানবন্দি নেয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …