নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে দুর্বৃত্তের হামলায় জেলা বিএনপির সচিব আহত

নাটোরে দুর্বৃত্তের হামলায় জেলা বিএনপির সচিব আহত

নিজস্ব প্রতিবেদক: নাটোরে দুর্বৃত্তের হামলায় জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ গুরুতর আহত হয়েছেন।  আজ ৩১ জুলাই সোমবার ভোর পাঁচটার দিকে শহরের চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় তাকে বেধড়ক পিটিয়ে রাস্তায় ফেলে যায় দুর্বৃত্তরা।

শহরে আজ জনসমাবেশের প্রস্তুতির জন্য দলীয় কার্যালয়ে যাওয়ার পথে আওয়ামী লীগের লোকজন রহিম নেওয়াজের ওপর এই হামলা চালিয়েছেন বলে অভিযোগ করেছে বিএনপি।

অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ বলছে, বিষয়টি তাদের জানা নেই কে বা কারা এটি ঘটিয়েছে তা জানেন না তারা।

এদিকে আজ সকাল থেকে আওয়ামী লীগের কর্মীদের লাঠিসোঁটা হাতে শহরে মোটরসাইকেল নিয়ে মহড়া দিতে দেখা গেছে।

গুরুতর আহত অবস্থায় বিএনপির নেতা রহিম নেওয়াজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনার পর পূর্বনির্ধারিত জনসমাবেশ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু।

বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু জানান, কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি আজ সকাল ৯টায় শহরের আলাইপুরে দলীয় কার্যালয়ের সামনে জনসমাবেশ করার উদ্যোগ নেয়। এ উপলক্ষে জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজ ভোর পাঁচটার দিকে তাঁর বাড়ি সদর উপজেলার ছাতনী গ্রাম থেকে মোটরসাইকেলে দলীয় কার্যালয়ে আসছিলেন। তিনি চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত লাঠিসোঁটা নিয়ে তাঁর ওপর হামলা করে। তাঁকে লাঠি ও রড দিয়ে বেধড়ক পিটিয়ে রাস্তায় ফেলে দেয়। তিনি অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আরও দেখুন

একসাথে এসএসসি পাস করলেন সেই ২ নারী জনপ্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশগ্রহণ করা সেই ৩ নারী জনপ্রতিনিধি ২ জন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *