রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষে আহত -৮

নাটোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষে আহত -৮

নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদরের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ৮ জন আহত হয়েছে। পুকুরের মাটি কেনাবেচা নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। আজ ২ মে সকাল আনুমানিক সাড়ে নয়টার দিকে নাটোর সদরে উপজেলার চাঁদপুর কুরিয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, রাকিবুল ইসলাম (১৭), নাঈম হোসেন (১৬), রাজু (২৩), রাখি (৩৫), মোসলেম (৪৫) এরা সকলেই নাটোর সদর উপজেলার চাঁদপুর কুড়িয়া পাড়া এলাকার একই পরিবারের সদস্য।

আহত রাকিবুল ইসলাম জানান, পুকুরের মাটি কাটাকে কেন্দ্র করে আজ সকালে অপর পরিবারের সদস্যরা আমার মাকে মারধর করে এর এক পর্যায়ে আমরা বাধা দিতে গেলে তারা আমাদের উপরেও চড়াও হয় এবং আমাদের মারধর করে। এখন আমি ও আমার ছোট ভাই নাঈম নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছি। এবং আহত অপর তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে আমরা এখনো থানায় কোনো অভিযোগ দায়ের করিনি।

অপর পরিবারের আহত সদস্যরা হলেন, আমিনুর রশিদ (৪২), মামুনুর রশিদ (৩৮), মিজবা উদ্দিন (১৩), এরমধ্যে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমিনুর রশীদ ও মামুনুর রশীদ নাটোর সদর থানায় গিয়েছে অভিযোগ করতে।

অপর পরিবারের সদস্য মেহেনাজ বেগম বলেন, আমরা পুকুর মালিকের কাছ থেকে মাটি কিনি। আজ সকালে আমরা যখন মাটিগুলো সরিয়ে নিচ্ছিলাম ঠিক তখন ওই পরিবারের এক মহিলা আমাদের ক্রয়কৃত মাটি থেকে এক ডালি মাটি নেয়। আমরা বাধা দিলে সে আমার ছেলেকে মাটির ডালি দিয়ে আঘাত করে। এর একপর্যায়ে আমরা সেই মহিলাকে বাধা দিতে গেলে তারা এবং তাদের আত্মীয় সহ ২০-২৫ জন মিলে হাসুয়া ও লোহার রড নিয়ে আমাদের ওপর চড়াও হয়।

তিনি আরো জানান, ওদের পরিবার মিলে ষড়যন্ত্রমূলকভাবে আমাদের পরিবারের উপর হামলা করে, এ বিষয়ে আমাদের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তিনি আরো বলেন যে, এই মারা মারির মধ্যে পুকুর মালিকেরও ষড়যন্ত্র রয়েছে।
তবে এ ব্যাপারে এখনও কেউ থানায় কোন মামলা দায়ের করেনি বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …