নীড় পাতা / উন্নয়ন বার্তা / নাটোরে তথ্য অফিসের আয়োজনে বিজয় দিবস উদ্যাপন

নাটোরে তথ্য অফিসের আয়োজনে বিজয় দিবস উদ্যাপন

নিজস্ব প্রতিবেদক, নাটোর:

বিজয় দিবসের আলোচনা সভায় স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধে আত্তাদানকারী শহীদদের আত্তার প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।
আজ মঙ্গলবার বেলা ১১টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে এই সভার আয়োজন করে জেলা তথ্য অফিস।

সভায় বক্তারা বলেন, এক সাগর রক্তের বিনিময়ে স্বাধীনতা প্রাপ্ত বাংলাদেশের গৌরবময় অবস্থান। স্বাধীনতাকে অর্থবহ করতে অর্থনৈতিক সমৃদ্ধি প্রয়োজন। সেই অভীস্ট লক্ষ্যে এগিয়ে যাচ্ছে দেশ। দূর্নীতি এবং দুবৃর্ত্তায়ন রোধ করে দায়িত্ববোধ এবং দেশপ্রেমে উজ্জীবিত হতে পারলে উন্নয়নের গতি হবে তরান্বিত।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নুর আহমেদ মাছুম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক কে এম আব্দুল মতিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নাটোর জেলা কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ও উপজেলা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মকছেদ আলী মোল্লা, শিক্ষাবিদ সুবিধ কুমার মৈত্র ও অধ্যক্ষ আব্দুর রাজ্জাক এবং নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন। জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী সভায় স্বাগত বক্তব্য দেন।

আরও দেখুন

বগুড়া-নাটোর মহাসড়কে বেআইনিভাবে ট্রাক পার্কিং করলেই মামলা 

নিজস্ব প্রতিবেদক: বগুড়া-নাটোর মহাসড়কে দুর্ঘটনা রোধে বেআইনিভাবে ট্রাক পার্কিংসহ তিন চাকার অবৈধ যানবাহন চলাচল বন্ধ …