নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ডিবি পরিচয়ে চাঁদাবাজি!

নাটোরে ডিবি পরিচয়ে চাঁদাবাজি!

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যার আগে সদর উপজেলার ছাতনী ইউনিয়নের কেশবপুর বটতলা বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে আতংক বিরাজ করছে।

জানা গেছে, দু’জন যুবক ১৫০ সিসি একটি বাজাজ পালসার মোটরসাইকেল নিয়ে ১ নং ছাতনী ইউনিয়ন ৩ ওয়ার্ড কেশবপুর বটতলা গ্রামে যায়। একজনের বয়স আনুমানিক ৩৫ বছর আরেক জনের ২৫ বছর হবে। এসময়ে তারা ডিবি পরিচয়ে ধমক দিয়ে মুদি দোকানসহ ফার্মেসি বন্ধ করে দেয়। এ সময় তারা অশ্লীলভাবে গালিগালাজ করে আতঙ্ক সৃষ্টি করে।

স্থানীয়রা জানান, তাদের গায়ে ডিবির পোশাক ছিল না। পরে অন্য আরেকটি দোকান থেকে পণ্য সামগ্রী নিয়ে অর্থ না দিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনার সময় মুসা আকন্দ নামে অনলাইন পোর্টাল ‘নারদ বার্তার’ এক সংবাদকর্মী তাদের ছবি তোলায় তার হাত থেকে মোবাইল ফোন কেড়ে নেয় এবং ছবিগুলো ডিলিট করে দেয়। এতে এলাকার সাধারণ মানুষ এবং ব্যবসায়ীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে।

এ ব্যাপারে নাটোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়াারুল ইসলামকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আজ বিকেলে তাদের কোন টিম নাটোর শহরের বাইরে যায়নি। আর পোশাক ছাড়া বাইরে কোন দায়িত্ব পালনের সুযোগও নেই। এই ধরনের পরিচয়ধারী কোন ব্যক্তির সন্ধান পেলে দ্রুত তাকে জানানোর জন্য অনুরোধ জানান এই ডিবি কর্মকর্তা।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …