নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ডাহিয়া ইউনিয়নে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে

নাটোরে ডাহিয়া ইউনিয়নে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সিরাজুল মজিদ মামুন বলেছেন, ডাহিয়া ইউনিয়নে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নৌকা এদেশের প্রতিটি আন্দোলন-সংগ্রামে প্রেরণার উৎস। নৌকা মানে জনগণের কল্যাণ, অধিকার প্রতিষ্ঠা, দেশের মর্যাদা বৃদ্ধি, সা¤প্রদায়িক শক্তির পিছু হঠা। নৌকার বিজয় মানে দেশ ও জনগণের বিজয়।

শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের পাঁচপাকিয়া গ্রামে এক নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন। পুরো সিংড়া এখন নৌকার জোয়ারে ভাসছে। নৌকার প্রার্থী সিরাজুল মজিদ মামুন তার নির্বাচনী এলাকায় উঠান বৈঠক সভা সমাবেশ করে নির্বাচনী গণসংযোগ করছেন। এমনকি ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র জনগণের সামনে তুলে ধরছেন। এই ইউনিয়নে পুনরায় নৌকার বিজয়কে ধরে রাখতে সভা সমাবেশ ও গণসংযোগে যোগ দিচ্ছেন জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। প্রত্যেকটি সভা-সমাবেশে ভোটারা নৌকার পক্ষে আনন্দ উল্লাস প্রকাশ করছেন।

সিরাজুল মজিদ মামুন বলেন, কর্মী-সমর্থকদের যে ভালোবাসা তাতেই জয়ের ব্যাপারে আশাবাদী তিনি। “অবশ্যই, অবশ্যই শতভাগ আশাবাদী। আমি বিজয়ী হব ইনশাআল্লাহ্। ”নির্বাচনী প্রচারে আবাল-বৃদ্ধ থেকে শুরু করে যুবক-যুবতী, শিক্ষার্থী, পেশাজীবী সবাই তার পক্ষে রাস্তায় নেমেছেন বলে জানান তিনি।

তিনি বলেন, “আমি তাই মনে করি, আগামী ২৬ ডিসেম্বর জনগণের ভালোবাসায় নৌকা জিতবেই জিতবে, ইনশাআল্লাহ। দেশের উন্নয়নকে এগিয়ে নেওয়ার জন্য, সুস্থ, সচল, সুন্দর ইউনিয়ন গড়তে আপনাদের মূল্যবান ভোটটি নৌকা মার্কায় দেবেন।”

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …