নীড় পাতা / আইন-আদালত / নাটোরে জে আর ক্যাবলস কে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক জরিমানা ও কারাদণ্ড

নাটোরে জে আর ক্যাবলস কে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক জরিমানা ও কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে জে আর কেবলস্ কে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ও কারাদণ্ড প্রদান করা হয়েছে। আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে বারোটায় র‌্যাবের একটি বিশেষ দল এই অভিযান পরিচালনা করে।

র‌্যাব-৫, সিপিসি-২ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় আজ শনিবার দুপুর ১২:৩০ টা থেকে ১ টা পর্যন্ত নাটোর সদর উপজেলার বনবেলঘড়িয়া এলাকায় র‌্যাব-৫, সিপিসি-২ এর বিশেষ অপারেশনে কোম্পানি কমান্ডার এএসপি মাসুদ রানার নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে বিএসটিআই এর অনুমোদন ব্যতিরেকে লোগো ব্যবহার করে লাইসেন্সবিহীন অবৈধভাবে নকল পণ্য উৎপাদন করার অপরাধে ৩০০ কেজি নকল বৈদ্যতিক তারসহ অভিযুক্ত তাছনিম আহম্মেদ (৩১), পিতা- এস এম আঃ মান্নান, সাং- বনবেলঘড়িয়া, থানা- সদর, জেলা নাটোর কে আটক করে।

এসময় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খালিদ হাসান এর যৌথ নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতে গ্রেফতারকৃত আসামী তাছনিম আহম্মেদ (৩১) কে এক মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা জরিমানা অনাদায়ে আরও ০১ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …