নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে জেলা বিএনপির সংবাদ সম্মেলন

নাটোরে জেলা বিএনপির সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:জেলা বিএনপি’র সদস্য সচিব রহিম নেওয়াজের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে জেলা বিএনপির সংবাদ সম্মেলন করেছে। জেলা বিএনপি। আজ ১ আগস্ট বেলা ১১ টার দিকে শহরের আলাইপুর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু।

তার বক্তব্যে তিনি এই জঘন্য হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সঙ্গে আত্মস্বীকৃত হামলাকারী আওয়ামী যুবলীগের যুবলীগের সন্ত্রাসী কোয়েলকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তা না হলে বিএনপি আদালতে যাবে এবং ক্ষমতা পরিবর্তনের হলে এর দাঁতভাঙ্গা জবাব দেয়ার হুমকি দেন তিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ফরহাদ উদ্দিন দেওয়ান শাহীন এবং শহর বিএনপি’র সাধারণ সম্পাদক বাবুল চৌধুরী।

উল্লেখ্য গতকাল ৩১ জুলাই বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে অংশ নেয়ার জন্য জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ ভোরবেলা তার বাড়ি নাটোর সদরের ছাতনী থেকে জেলা বিএনপির কার্যালয়ে আসছিলেন। পথে শহরের চকবৈদ্যনাথ এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা তার পথ রোধ করে। এসময় সন্ত্রাসীরা তাকে অটোরিক্সা থেকে নামিয়ে বেধড়ক পেটায়। এতে তিনি গুরুতর আহত হলে এলাকাবাসী তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *